শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
পবায় বিএসটিআইয়ের অভিযান: কেমিক্যালযুক্ত স্কিন ক্রিম জব্দ ও জরিমানা

পবায় বিএসটিআইয়ের অভিযান: কেমিক্যালযুক্ত স্কিন ক্রিম জব্দ ও জরিমানা

পবায় বিএসটিআইয়ের অভিযান: কেমিক্যালযুক্ত স্কিন ক্রিম জব্দ ও জরিমানা
পবায় বিএসটিআইয়ের অভিযান: কেমিক্যালযুক্ত স্কিন ক্রিম জব্দ ও জরিমানা

মাসুদ রানা রাব্বানী : রাজশাহী ও বিএসটিআইয়ের বিভাগী অফিসের সমন্বয়ে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে।

মঙ্গলবার (২৫ জানুয়ারী) সকালে উপজেলার পবায় এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় মেসার্স সোহান ভ্যারাইটি স্টোর ও মেসার্স রোহান ট্রেডার্স নামের প্রতিষ্ঠান দু’টিকে বিএসটিআইয়ের অনুমোদন বিহীন ও বিক্রি নিষিদ্ধ স্কিন পণ্য বিক্রি ও মজুদ করায় (বিএসটিআই ও ভোক্তা) ১৫হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও বিপুল পরিমাণ পণ্য জব্দপূর্বক জনসম্মূখে ধ্বংস করা হয়।

অভিযানটি পরিচালনা করেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা লসমী চাকমা। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) শেখ এহসান উদ্দিন এবং বিএসটিআই বিভাগীয় অফিসের পক্ষে মোঃ শরীফ হোসেন, ফিল্ড অফিসার (সিএম)।

ফিল্ড অফিসার (সিএম) মোঃ শরীফ হোসেন জানান, বিএসটিআইয়ের অনুমোদন বিহীন ও বিক্রি নিষিদ্ধ স্কিন পণ্য বিক্রি ও মজুদ করায় মেসার্স সোহান ভ্যারাইটি স্টোর ও মেসার্স রোহান ট্রেডার্স নামের দু’টি প্রতিষ্ঠানকে ১৫হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সেই সাথে ভবিষ্যতে অনুরূপ অপরাধ প্রমানিত হলে আরো কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সতর্ক করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

মতিহার বার্তা/ এফ কে

খবরটি শেয়ার করুন..

Leave a Reply